LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ রবিবার| ২৮ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

আইনি লড়াই থেকে পিছু হটলো গ্রামীণফোন



৪০ শতাংশের বেশি বাজার ধরে না রাখা বা এসএমপি ইস্যুতে বিটিআরসি’র একের পর এক বিধিনিষেধ আরোপে আইনি লড়াই থেকে পিছু হটলো গ্রামীণফোন। আদালতে করা রিট তুলে নেয়ার ঘোষণা দিয়ে নিয়ন্ত্রক সংস্থার সাথে আলোচনায় বসতে আগ্রহের কথা জানিয়েছে মোবাইল অপারেটরটি।

বিটিআরসিও বলছে, যে কোনো বিরোধ নিরসনে খোলা আলোচনার দরজা।

গেল ২১ জুন টেলিকম সেবায় গ্রামীণফোনের একক আধিপত্য ভাঙতে দুটি বিধি নিষেধ আরোপ করে বিটিআরসি। পহেলা জুলাই থেকে নিয়ন্ত্রক সংস্থার অনুমতি ছাড়া নতুন কোনো সেবা প্যাকেজ দিতে পারবে না গ্রামীণফোন। বিদ্যমান সেবা, প্যাকেজ, অফার পরিবর্তনেও কমিশনের অনুমতি লাগবে। এছাড়া গ্রামীণফোনের গ্রাহকরা তিন মাসের বদলে দুই মাস পার হলেই নম্বর ঠিক রেখে নতুন অপারেটরে যেতে পারবেন।নতুন এই বিধি নিষেধ আরোপের সিদ্ধান্তকে চ্যালেঞ্জ করে গেল ২৮ জুন আদালতে যায় গ্রামীণফোন। একইদিন কল আদান প্রদানের আয়ে গ্রামীণফোনের ভাগ কমিয়ে ১০ পয়সার পরিবর্তে ৭ পয়সা নির্ধারণ করার কথা জানায় বিটিআরসি। যা আগামী ১৬ জুলাই থেকে কার্যকর হবে। নিয়ন্ত্রক সংস্থার এমন কড়া অবস্থানে আইনি লড়াই থেকে সরে আসার ঘোষণা দিয়েছে শীর্ষ অপারেটরটি।

এক বিবৃতিতে গ্রামীণফোন বলছে, নিয়ন্ত্রক সংস্থার সঙ্গে তাদের বোঝাপড়ায় যে ঘাটতি আছে, তা গঠনমূলক ও অর্থবহ আলোচনার মাধ্যমে নিষ্পত্তি করতে আগ্রহী তারা। গ্রামীণফোনের আলোচনার প্রস্তাবে সম্মতি জানিয়েছে নিয়ন্ত্রক সংস্থা-বিটিআরসি।
বিটিআরসি জ্যেষ্ঠ সহকারী পরিচালক জাকির হোসেন বলেন, আমাদের অপারেটরদের জন্য আলোচনার দরজা সব সময় খোলা। আমরা যতগুলো নির্দেশনা প্রদান করে থাকি সব অপারেটরকে সময়ে সময়ে।  

মুঠোফোন সেবায় একক আধিপত্য ভাঙতে ২০১৮ সালে এসএমপি নীতিমালা অনুমোদন করে বিটিআরসি। যেখানে ৪০ শতাংশের বেশি শেয়ার না রাখার বাধ্যবাধকতা থাকলেও গ্রাহক সংখ্যায় গ্রামীণফোনের মার্কেট শেয়ার প্রায় ৪৬ শতাংশ।


1